লা রিভ ঈদুল আজহা কালেকশন ২০১৯

118

ঈদের খুশি সবার মাঝে ছড়িয়ে দিতে আধুনিক চলের সাথে মিল রেখে দেশীয় ঐতিহ্যের মিশ্রণে ঈদের সাজে সেজেছে দেশের ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড লা রিভ। ভিস্কোজ মিশ্রন, শিফন, সাটিন, জ্যাককার্ড, ডবি, জর্জেট এবং রেশম মিশ্রণের মতো উন্নতমানের কাপড়ে যুক্ত হয়েছে চমৎকার প্যাটার্ন, দারুণ রঙ এবং এক্সক্লুসিভ ডিজাইন।

স্বপ্নদর্শী প্রবণতা পুনর্গঠন, প্রকৃতির প্রভাব, ছায়া এবং টেক্সচারযুক্ত মুদ্রিত কাপড়ে অনুপ্রাণিত হয়ে সাজানো হয়েছে এবারের ঈদ আয়োজন। পাশাপাশি পোশাকে প্রকৃতির সজীবতার ছোঁয়া দিতে পোশাকে যোগ করা হয়েছে প্রকৃতির বিভিন্ন উপাদান অনুসৃত সজ্জা ও নকশা। আরামদায়ক এসব পোশাকে ক্রেতা পাবেন নান্দনিকতা।

নারীদের পোশাক সালোয়ার-কামিজে আনা হয়েছে দারুন ডিজাইন, সাথে যোগ হয়েছে মুদ্রিত কৌশল, মিশ্র মিডিয়া, গিঁট, স্কালপেড হেমস, ফয়েল এবং নরম রফেলস। এবারের পোশাকের স্লিভ থেকে শুরু করে কাটিংয়ে রয়েছে বৈচিত্র্য ও আধুনিকতা। বৈচিত্রময় হাতার ডিজাইনে আনা হয়েছে ফ্লেয়ার স্লিভ, কিমানো স্লিভ, বেল স্লিভ উইথ স্লিট। প্যাটার্নে যোগ হয়েছে ভিনটেজ ম্যাশ-আপ, ফ্রেনজিড ফ্লোরাল, কোলিডিং প্যাটার্ন, এক্সটাভেগেন্ট প্যাটার্ন, বর্ডার প্যানেল, শাপলা এবং ফ্লোরাল ব্লক নকশা।

নারীদের কুলোটস, পলাজ্জো, হারেম ইত্যাদি পাশোকে সিল্ক, রেয়ন, সাটিন, শিফন, লিনেন, কটন ভয়েল ইত্যাদি আরামদায়ক কাপড়ে বিভিন্ন ফ্লোরাল মোটিফ, মিরর ওয়ার্ক, এমব্রয়ডারি ও রুচিশীল সিলৌটির সঙ্গে নকশা ফুটিয়ে তুলতে ব্যবহার করা করা হয়েছে প্রিন্টিং, মিক্সড মিডিয়া ও কন্ট্রাস্ট স্টিচিং সাথে লাল, বাদামী, স্বর্ণ, আয়রন রং পোশাকসমুহকে করেছে নান্দনিক।

কেবল নারীরাই নয়, এখনকার পুরুষ মানেও অফুরন্ত প্রাণশক্তি আর সজীবতার বহিঃপ্রকাশ। এমন কর্মদ্যোগী ও উৎসাহদীপ্ত পুরুষদের জন্য লা রিভ ঈদ কালেকশন-২০১৯ তে ড্রামাটিক শ্যাডো ও নিয়ন ব্রাইটের যুগল মিশ্রণকে প্রাধান্য দেয়া হয়েছে। ধূসর ও কালোর বিভিন্নতার সঙ্গে সবুজ, বেগুনী, কমলা ইত্যাদি রংয়ের আরামদায়ক কাপড়ে পুরুষের পোশাকসমূহের মাঝে রয়েছে সেমি-ফিটেড, রেগুলার ফিট, জ্যাকোয়ার্ড পাঞ্জাবি ও এক্সক্লুসিভ পাঞ্জাবি সেট। পাঞ্জাবির সঙ্গে মানানসই আলীগড় ও প্যান্ট পাজামা এবং টুপি ছাড়াও পুরুষের অন্যান্য পোশাকের মাঝে রয়েছে প্রিমিয়াম শার্ট, পোলো, প্রিন্টেড টি-শার্ট এবং ডেনিমস ও প্যান্টস।

শিশুরাই যাবতীয় উৎসব-আনন্দের প্রাণ বলে ঈদে বাবা-মায়েদের যাবতীয় ব্যস্ততা আদরের সোনামণির জন্য ঠিকঠাক মাপের উপযুক্ত দামের পোশাকআশাক খুঁজে পাওয়া – এই ভাবনা থেকে লা রিভ কিডস কর্ণারে থাকছে দুই থেকে তেরো বছরের ছেলে ও মেয়ে শিশুদের জন্য ঈদ পোশাক সমাহার। কিডস কালেকশনে আছে পাঞ্জাবি, পাজামা, টুপি, শার্ট, পোলো, টি-শার্টসহ ফ্রক, ওভেন, সালোয়ার-কামিজ, দোপাট্টা ও ঘাগরা-চোলি ইত্যাদি।

চলমান ট্রেন্ডের সঙ্গে মিল রেখে মেয়ে শিশুদের ড্রেসে শোল্ডার কাট আউট, স্টাইল টপ ও ক্যাপ স্টাইলিং হিসাবে ব্যবহার করা হয়েছে। পাশাপাশি ছেলে শিশুদের পোশাকে উপকরণ হিসাবে ব্যবহার করা হয়েছে কনভারসেশনাল প্রিন্ট ও ইমাজিনারি ক্যারেকটার।

লা রিভ-এর মোহাম্মদপুরে আদাবর থানা সংলগ্ন হীরা টাওয়ার ও বাসাবো আগমন সিনেমা কমপ্লেক্সে মেগা স্টোরসহ ঢাকার বনশ্রী, ধানমন্ডি, মিরপুর ১ ও ১২, উত্তরা, ওয়ারী, বেইলি রোড, যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি ও পুলিশ প্লাজাসহ নারায়ণগঞ্জ, খুলনা এবং সিলেটে নিজস্ব আউটলেট রয়েছে। এছাড়া পণ্য হাতে পেয়ে মূল্য পরিশোধের সুবিধায় www.lerevecraze.com থেকে ঘরে বসেই বাংলাদেশের যেকোনো প্রান্ত থেকেই লা রিভ পণ্য কেনা যায়।