‘ভারত ফাইনালে উঠলে বিবস্ত্রা হবো’

191

ক্রিকেট বিশ্বকাপে কোহলিদের সাথেই আছেন পুনম পান্ডে। সেই সাথে খবরের শিরোনামেও। প্রতিদিনই খবরে আছেন তিনি। ছবি ও ভিডিওর মাধ্যমে জবাব দিচ্ছেন নিজের মতো করে। আর সেই ছবি ও ভিডিও হচ্ছে ভাইরাল।

বিশ্বকাপে পুনম পাণ্ডে রয়েছেন বিরাট কোহলিদের ‘পাশেই’। নিয়মিত ম্যাচ দেখছেন, ‘উৎসাহ’ দিচ্ছেন। সেই সাথে ‘প্রতিশ্রুতি’র বন্যাও বইছে তাঁর কণ্ঠে।

যাইহোক, সর্বশেষ বিরাট কোহলিরা বাংলাদেশকে হারালো বার্মিংহ্যামের এজবাস্টন স্টেডিয়ামে। সেরাতেই স্বমহিমায় আবির্ভূত পুনম পান্ডে।

শুভ রাত্রির শুভেচ্ছা জানালেন তিনি। শ্বাসরুদ্ধকর ম্যাচে বাংলাদেশকে টিম ইন্ডিয়া হারানোর পরেই তিনি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি আলপোড করলেন। খোলা চুলে সাদা টি শার্টের সেই আবেদনময়ী ছবি পোস্ট করার পরেই ভাইরাল। সেই ছবি পোস্ট করেই পুনম লিখলেন, ‘গুড নাইট টিম ইন্ডিয়া।’

কোহলিদের ভাল পারফরম্যান্সের জন্যই যে এই ছবি, তা আর বলার আপেক্ষা রাখে না।

যাইহোক, ওয়েস্ট ইন্ডিজ ম্যাচের আগের রাতেও নিজের ইনস্টাগ্রাম পোস্টে পুনম একটি ভিডিও পোস্ট করেছিলেন। যেখানে বরাবরের মতো একেবারেই খোলামেলা ভঙ্গিতে দেখা গিয়েছিল মডেল-অভিনেত্রীকে।

তিনি ওয়েস্ট ইন্ডিজ জয়ের জন্য ভারতীয় দলকে শুভেচ্ছা জানিয়েছিলেন নিজের ট্রেডমার্ক কায়দায়। তিনি জানিয়েছিলেন, তিনি এই মুহূর্তে দেশে নেই। একটি শপিং মলে দেখা যাচ্ছে তাঁকে। তিনি নিজেই সেলফি-ভিডিওতে দেখালেন স্কোর নামের এক শপিং মলে তিনি রয়েছেন। যদিও কোন দেশে এই শপিং মল, তা খোলসা করে তিনি কিছু জানাননি।

বিশ্বকাপে ফাইনালে ওঠার পরে বিবস্ত্রা হওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন আগেই। ইতিমধ্যেই সেমিফাইনাল নিশ্চিত করেছে ভারত।