বাগানবাড়িতে আটকে সালমান খান

158
ছবি: সংগৃহীত

করোনা সংক্রমণ প্রতিরোধে ভারতে চলছে লকডাউন। এ কারণে পানভেলের বাগানবাড়ি থেকে বান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে ফিরতে পারছেন না বলিউড তারকা সালমান খান।

ফলে বাগানবাড়িতেই আপাতত আটকে রয়েছেন ভাইজান। তার সঙ্গে রয়েছেন তার বোন অর্পিতা খান শর্মা, ভগ্নিপতি আয়ূষ শর্মা, সোহেল খানের ছেলে নিভান।

তবে সালমানের সঙ্গে তার বাগানবাড়িতে আর কে রয়েছেন জানেন?

জিনিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, সালমানের বাগানবাড়িতে গিয়েছিলেন বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। রাধে-র একটি আইটেম নম্বরের শুটিং সেরে সালমানদের সঙ্গে পানভেলের বাগানবাড়িতে হাজির হন তিনি।

কিন্তু লকডাউনের কারণে বলিউড সুপারস্টারের বাগানবাড়ি থেকে বের হতে পারছেন না এই অভিনেত্রী। যদিও এ বিষয়ে তিনি কোনো মন্তব্য করেননি।

এদিকে পানভেলের বাগানবাড়িতে আটকে থাকলেও মুম্বাই ফিল্ম ইন্ডাস্ট্রির ২৫ হাজার শ্রমিকের ভরণপোষণের দায়িত্ব নিয়েছেন ভাইজান।

শুধু তাই নয়, লকডাউনের জেরে শ্রমিকরা যাতে সমস্যায় না পড়েন, তার জন্য তাদের অ্যাকাউন্টে ৩ হাজার টাকা করে পারিশ্রমিক দিতে শুরু করেছেন অভিনেতা।

লকডাউন বাড়ানো হলে, আগামী মাসেও এসব মানুষের অ্যাকাউন্টে নির্ধারিত সময়ে টাকা পৌঁছে যাবে বলে জানিয়েছেন সালমান।

প্রসঙ্গত ভারতে করোনা আক্রান্তের সংখ্যা ৬ হাজার ছুঁই ছুঁই। বৃহস্পতিবার বিকাল ৫টা পর্যন্ত আরও নতুন করে ৫৯১ জন কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত হওয়ায় দেশে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫ হাজার ৮৬৫। গত ২৪ ঘণ্টায় ২০ জন প্রাণও হারিয়েছেন। তাতে দেশে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু সংখ্যা এসে ঠেকেছে ১৬৯-এ।

কেন্দ্রীয় সরকারের পরিসংখ্যান অনুয়ায়ী পশ্চিমবঙ্গে এখনও পর্যন্ত ১০৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। যদিও রাজ্য সরকারের হিসাবে সংখ্যাটা ৮৩।