গোপনে আমির খান

268
ছবি: সংগৃহীত

ভারতে করোনাভাইরাসের প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকে একের পর এক বলিউড তারকারা সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। নানামুখী উদ্যোগ নিয়ে বহু তারকা ও মহাতারকাদের ভাইরাস মোকাবিলায় অংশ নিতে দেখা গেছে।

কিন্তু এতদিন আমির খানের সাহায্যের কোনো খবর পাওয়া যায়নি। তবে এবার জানা গেল, শুরু থেকেই গোপনে সহায়তা করছেন ‘মি. পারফেকশনিস্ট’।

করোনাভাইরাস মোকাবিলায় বেশ কিছু দাতব্য সংস্থাকে অর্থ সাহায্য করেছেন আমির খান। এছাড়া ভারতের প্রধানমন্ত্রীর ফান্ড, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিল এবং ফিল্ম ওয়ার্কার্স অ্যাসোসিয়েশনে দান করেছেন বলেও খবর রয়েছে।

কিন্তু এসব বিষয় আমির খান নিজে জানাননি এবং জানাতেও চান না। সূত্রের বরাত দিয়ে এমন খবর প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো।

অর্থ তহবিলে দান করা ছাড়াও আমির খান তার নতুন সিনেমা ‘লাল সিং চাড্ডা’র কলাকুশলীদের সহায়তা করেছেন বলেও জানা যায়। দিনমজুর হিসেবে যারা কাজ করেন, নিয়মিত তাদের পাশে রয়েছেন এই সুপারস্টার।

এর আগে করোনাভাইরাস মোকাবিলা করতে শাহরুখ খান, সালমান খান, অক্ষয় কুমার, ঋত্বিক রোশন, বরুণ ধাওয়ান, কপিল শর্মা, কার্তিক আরিয়ান, রণবীর সিং ও আলিয়া ভাটের মতো তারকারা সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন।