গাঁজাসহ গায়ক শিলাজিতের ছেলে গ্রেপ্তার

205

মধ্যরাতে গাঁজা-সহ গ্রেফতার হলেন গায়ক শিলাজিৎ মজুমদারের ছেলে ধী। একই সঙ্গে তাঁর দুই বন্ধুকেও গ্রেফতার করল রিজেন্ট পার্ক থানার পুলিশ। ধৃতরা হল করণ পাঞ্চল এবং প্রিয়ম পাঞ্চল।

শুক্রবার রাতে গাড়ি করে টালিগঞ্জের দিকে যাচ্ছিলেন তিন জন। নাকা তল্লাশি চলার সময় রাত ১টা ১০ মিনিটে টলি ক্লাবের সামনে ওই গাড়িটি আটক করেন কর্তব্যরত পুলিশকর্মীরা। গাড়ি থেকে ১৬০ গ্রাম গাঁজা পাওয়া গিয়েছে বলে পুলিশ জানিয়েছে। তিন জনকেই আটক করে নিয়ে যাওয়া হয় রিজেন্ট পার্ক থানায়। গাড়িতে কোথা থেকে এত গাঁজা এল, সে বিষয়ে কোনও সদুত্তর দিতে না পারায় পুলিশ তিন জনকেই গ্রেফতার করে।

পুলিশ জানায়, অভিযুক্তদের বিরুদ্ধে মাদক বিরোধী আইনে মামলা রুজু করা হয়েছে। শনিবার তিন জনকে আলিপুর আদালতে তোলা হলে পাঁচ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে জামিন মঞ্জুর করেন বিচারক।

এ বিষয়ে শিলাজিৎ বলেন, “আমি কিছুই বুঝতে পারছি না কোথা থেকে কী হল। কী আর বলব! ওরা সবাই খুব ভাল। আমার আইনজীবী বিষয়টি বলতে পারবেন। এটুকুই বলতে পারি এই বয়সী ছেলে-মেয়েদের সংযত হওয়া উচিত।”

ধী ডিজিটাল ডিজাইনিং বিষয়ে পড়াশোনা করছেন ভিন রাজ্যে। সম্প্রতি কলকাতায় এসেছেন। বাকি দু’জনও ছাত্র। ধী মজুমদারের আইনজীবী অনির্বান গুহঠাকুরতা বলেন, “এটি সম্পূর্ণ মিথ্যে মামলা। আমারা তা আদালতে জানাব।”

গত কয়েক দিন ধরেই রাতের শহরে নিরাপত্তা জোরদার করেছে কলকাতা পুলিশে। শহরের বিভিন্ন প্রান্তে নাকা তল্লাশি চলছে। বেপরোয়া বাইক এবং গাড়ি চালকদের রুখতেই এই পদক্ষেপ বলে জানা গিয়েছে। সম্প্রতি রাতের শহরে প্রাক্তন মিস ইন্ডিয়া উষসী সেনগুপ্ত, মহিলা বক্সার সুমন কুমারী এবং অভিনেতা জিতু কামালের ঘটনার পর, শুক্রবার রাতে নাকা তল্লাশি অভিযানে হাজির ছিলেন পদস্থ কর্তারাও।