ইউলিয়া ভন্তুরের সঙ্গে আটকে আছেন সালমান!

126
ছবি: সংগৃহীত

মহারাষ্ট্রের পানভেলে ফার্মহাউজে ছুটি কাটাতে গিয়ে আটকে পড়েছেন সালমান। আচমকা লকডাউন ঘোষণা হওয়ায় আপাতত সেখানেই রয়েছেন তিনি। তবে সালমান একা নন, এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের দাবি ভাইজানের গার্লফ্রেন্ড ইউলিয়া ভন্তুরও নাকি ফার্মহাউজে সঙ্গ দিচ্ছেন সালমানকে?

শুধু ইউলিয়াই নন, সালমানের সেই রাজকীয় ফার্মহাউজে নাকি লকডাউন যাপন করছেন জ্যাকলিন ফার্নান্ডেজও। মার্চের মাঝামাঝি পরিচালক অভিরাজ মিনাওয়ালার সঙ্গে একটি ছবির ব্যাপারে আলোচনা করতে নিজের ফার্মহাউজে গিয়েছিলেন সালমান।

বোন অর্পিতার স্বামী আয়ুশ শর্মার সেই ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করার কথা। ফলে আয়ুষ-অর্পিতাও হাজির হয়েছিলেন সেখানে।

ভাইজান ডেকে নিয়েছিলেন আর এক বোন আলভিরাকেও। স্বামী অতুলকে নিয়ে হাজির হয়েছিলেন তিনিও। এখানেই শেষ নয়, ভাই সোহেল খানের ছেলে নির্বাণও বন্ধু বান্ধবদের নিয়ে ‘মামু’র ফার্মহাউজে ছুটি কাটাতে গিয়েছিল।

ভাবছেন তো পরিবারের লোকজনের মধ্যে জ্যাকলিন কী করে এলেন? ‘গেন্দা ফুল’-এর ব্যাপারে আলোচনা করতেই এসেছিলেন তিনি।

কিন্তু মাঝখানে কাঁটা হয়ে দাঁড়ায় লকডাউন। ফার্মহাউজেই আটকে পড়েন সকলে। যদিও ইউলিয়া কী ভাবে, কবে সেখানে এলেন সেটাই রহস্য। আদৌ তিনি সেখানে রয়েছেন কী না, তা নিয়ে খান পরিবারে কেউ কিচ্ছু মুখ খোলেননি।

তবে ইউলিয়ার ইনস্টাগ্রাম কিন্তু বলছে অন্য কথা। তাঁর সাম্প্রতিক পোস্টের ব্যাকগ্রাউন্ড আর সালমানের ফার্মহাউজের অন্দর যেন হুবহু এক!

বাস্তবে যদিও কোনওদিনই নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি সালমান-ইউলিয়া, কিন্তু এই লকডাউন কি আরও একবার দু’জনকে কাছাকাছি নিয়ে এল? প্রশ্ন জাগছে অনুরাগীদের মনে।

সূত্র: আনন্দবাজার