আরো তিন দেশে লা রিভ

44
ছবি: সংগৃহীত

দেশের অন্যতম জনপ্রিয় ফ্যাশন এবং লাইফস্টাইল ব্র্যান্ড লা রিভ যাত্রা শুরু করলো তাইওয়ান, হংকং ও মালয়েশিয়ায়। এশিয়ার অন্যতম জনপ্রিয় অনলাইন ফ্যাশন পোর্টাল Zalora.com.my এর মাধ্যমে আর্ন্তজাতিক বিপণণে এই নতুন মাইলফলক স্থাপন করলো ব্র্যান্ডটি।

উল্লেখ্য, আর্ন্তজাতিক, স্থানীয় এবং ডিজাইনার পন্য সরবরাহের জন্য এশিয়ার অন্যতম ফ্যাশন ডেস্টিনেশন হিসেবে জালোরার সুনাম বিশ্বব্যাপী।

আর্ন্তজাতিক ফ্যাশন অঙ্গনে লা রিভের যাত্রা শুরু হয়েছিলো ২০১৭ সালে, সিঙ্গাপুরে। লাজাদা অনলাইন এবং ইসেতান ও মেট্রোর মতো বিখ্যাত মাল্টিব্র্যান্ড স্টোরে ‘শপ ইন শপ’ মডেলে যাত্রা শুরু করে লা রিভ। এবার জালোরার মাধ্যমে সিঙ্গাপুর, তাইওয়ান, হংকং এবং মালয়েশিয়ায় ইতিমধ্যেই ইতিবাচক সাড়া পেতে শুরু করেছে ব্র্যান্ডটি।

এ বিষয়ে লা রিভের প্রধান নির্বাহী পরিচালক মন্নজুান নার্গিস বলেন, “২০০৯ সাল থেকে আমরা চেষ্টা করেছি দেশি পোশাকে আর্ন্তজাতিক ট্রেন্ডের সংমিশ্রণে লা রিভের নিজস্ব ফ্যাশন স্টাইল তৈরি করতে। বর্তমানে বাংলাদেশ এবং সিঙ্গাপুরের পাশাপাশি তাইওয়ান, হংকং এবং মালয়েশিয়ার ফ্যাশনপ্রেমীরাও আমাদের স্টাইলগুলো দারুণ পছন্দ করেছেন। আন্তর্জাতিক ফ্যাশনজগতে আমাদের অগ্রযাত্রা অব্যাহত রাখতে এ এক দারুণ অণুপ্রেরণা।”

নারীদের জন্য ঈদ ও হারিরায়া (ঈদ-উল-ফিতরের মালয়েশিয়ান নাম) উপযোগি টিউনিক, কামিজ, ম্যাচিং বটমস এবং অন্যান্য জনপ্রিয় স্টাইল দিয়ে জালোরায় নিজের কালেকশন সাজিয়েছে লা রিভ।

উল্লেখ্য, বাংলাদেশের ক্রেতাদের জন্য www.lerevecraze.com এর মাধ্যমে সম্পূর্ণ নতুন ঈদ কালেকশন লঞ্চ করেছে ব্র্যান্ডটি। দেশের যেকোন প্রান্তে বসে সেফ শপিং সুবিধায় ঈদের পোশাক কিনতে পারবেন ক্রেতারা।