আটার বস্তার মধ্যে টাকা? যা বললেন আমির খান!

171
ছবি: সংগৃহীত

লকডাউনের জেরে অসহায় মানুষদের পাশে দাঁড়াচ্ছেন বলিউডের তারকারা। শাহরুখ খান থেকে সালমান খান কিংবা অক্ষয় কুমার, কঙ্গনা রানাউতরা, একের পর এক মানুষের পাশে দাঁড়াচ্ছেন। বলিউড যখন সরকার এবং অসহায়দের পাশে দাঁড়াতে ব্যস্ত, সেই সময় আমির খান কী করছেন বলে অনেকে প্রশ্ন করতে শুরু করেন।

শোনা যায়, আমির নাকি দিল্লির বেশ কিছু দুঃস্থ পরিবারের পাশে দাঁড়িয়েছেন। শুধু তাই নয়, একটি ট্রাকে করে আটার বস্তার মধ্যে করে টাকা লুকিয়ে দুঃস্থদের সাহায্য করছেন আমির। বলিউডের মিস্টার পারফেকশনিস্টের এই খবর প্রকাশিত হওয়ার পর তা ভাইরাল হয়ে যায়। ওই খবর প্রকাশের পর এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন আমির খান।

তিনি জানান, আটার বস্তার মধ্যে টাকা লুকিয়ে নিয়ে কাউকে দান করেননি তিনি। শুধু তাই নয়, তিনি কোনও রবিনহুড নন যে ওইভাবে টাকা লুকিয়ে কাউকে দেবেন। অন্য কেউ এই কাজ করতে পারেন কিন্তু তিনি করেননি বলে স্পষ্ট জানান আমির।

এক টুইট বার্তায় এসব কথা জানিয়েছেন আমির খান। তিনি লিখেছেন, Guys, I am not the person putting money in wheat bags. Its either a fake story completely, or Robin Hood doesn’t want to reveal himself!
Stay safe.

দেশের আর পাঁচজন সাধারণ নাগরিকের মতো আমিরও কোয়ারেন্টাইন জীবন কাটাচ্ছেন স্ত্রী কিরণ রাও এবং ছেলে আজাদে সঙ্গে।

সম্প্রতি জ্যাকলিনের ওয়েব সিরিজ মিসেস সিরিয়াল কিলার দেখছেন, এমনই ছবি শেয়ার করেন আমিরের প্রথম পক্ষের মেয়ে ইরা খান। অর্থাৎ আমির যে পুরোপুরি পরিবারের সঙ্গেই বর্তমানে সময় কাটাচ্ছেন, তা বেশ স্পষ্ট।