Home » আইপিএল দেখাচ্ছে র‍্যাবিটহোল

আইপিএল দেখাচ্ছে র‍্যাবিটহোল

কর্তৃক BDHeadline

ক্রিকেটের জনপ্রিয় আসর আইপিএল (ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ) সরাসরি সম্প্রচার করছে র‍্যাবিটহোল। দেশ বিদেশের সকল দর্শকরা অনলাইনে র‍্যাবিটহোলের ওয়েবসাইট (www.rabbitholebd.com) এবং ইউটিউব চ্যানেল ভিজিট করে আইপিএলের সব ম্যাচ উপভোগ করতে পারবেন।

এ বিষয়ে র‍্যাবিটহোলের নির্মাতা প্রতিষ্ঠান কন্টেন্ট ম্যাটার্সের প্রধান নির্বাহী রফিকুল্লাহ রোমেল বলেন, “অনলাইনে ক্রিকেট মানেই র‍্যাবিটহোল। অফিস কিংবা বাসা, চায়ের দোকান কিংবা গাড়িতে; যেখানেই থাকুন না কেন, ক্রিকেট খেলা দেখার জন্য আপনাকে টিভির খোঁজ করতে হবে না। ক্রিকেট খেলার লাইভ স্ট্রিমিং এখন আপনার হাতের মুঠোয়। আমাদের ওয়েবসাইট (www.rabbitholebd.com) এবং ইউটিউব চ্যানেলে দেখা যাবে ক্রিকেট খেলার লাইভ স্ট্রিমিং। বর্তমানে দেখানো হচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)।”

দেশের সকল দর্শক, সাবস্ক্রাইবারকে ধন্যবাদ জানিয়ে প্রতিষ্ঠানটির হেড অফ অপারেশন্স নাজমূল আলম সরুপ বলেন, “আমাদের নানা অর্জনের পেছনে সবচেয়ে বেশি অবদান রয়েছে আমাদের  দর্শক, সাবস্ক্রাইবারদের। তাদেরকে জানাই ধন্যবাদ ও অভিনন্দন। যাত্রা শুরুর মাত্র ৪ বছরের মধ্যে র‍্যাবিটহোলবিডির ইউটিউব স্পোর্টস চ্যানেলের সাবস্ক্রাইবার ৪০ লাখ ছাড়িয়ে গেছে। দেশের সবচেয়ে বড় স্পোর্টস প্ল্যাটফর্ম হওয়াটা যেমন আনন্দের ঠিক তেমনই দায়িত্বের। সুস্থ বিনোদনই আমাদের মূল লক্ষ্য। দর্শকদের মনে আস্থার জায়গাটা র‍্যাবিটহোল অনেকদিন আগেই দখল করেছে, ৪ মিলিয়ন সাবস্ক্রাইবার তার একটা উদাহরণ মাত্র।”

প্রসঙ্গত, বাংলাদেশের খেলাধুলাভিত্তিক অনলাইন প্ল্যাটফর্মের নেতৃত্ব দিচ্ছে র‍্যাবিটহোলবিডি। বাংলাদেশ জাতীয় দলের প্রত্যেকটি হোম-সিরিজ সরাসরি সম্প্রচার করে ক্রীড়াপ্রেমীদের কাছে আলাদা জায়গা করে নিয়েছে প্রতিষ্ঠানটি। এছাড়া বিপিএল, আইপিএল, ডিপিএল-এর ম্যাচ ও ২০১৯ ক্রিকেট বিশ্বকাপ সরাসরি সম্প্রচার করে জনপ্রিয়তার তুঙ্গে উঠে র‍্যাবিটহোল।

সম্পর্কিত পোস্ট