Home » অ্যান্টি-র‌্যানসমওয়্যার প্রযুক্তি নিয়ে এলো রিভ অ্যান্টিভাইরাস

অ্যান্টি-র‌্যানসমওয়্যার প্রযুক্তি নিয়ে এলো রিভ অ্যান্টিভাইরাস

কর্তৃক BDHeadline

বিশ্বজুড়ে নেটিজেনদের কাছে র‌্যানসমওয়্যার এক আতংকের নাম। কম্পিউটারে র‌্যানসমওয়্যার আক্রমণে মুহূর্তেই হারিয়ে যায় সংরক্ষিত গুরুত্বপূর্ণ ডাটা। রিভ অ্যান্টিভাইরাস তাই প্রাতিষ্ঠানিক সাইবার নিরাপত্তা পণ্য রিভ এন্ডপয়েন্ট সিকিউরিটিতে অ্যান্টি-র‌্যানসমওয়্যার প্রযুক্তি উন্মোচন করলো।

এই সুবিধা পাওয়ার জন্য রিভ এন্ডপয়েন্ট সিকিউরিটি ব্যবহারকারীকে ফিচারটি এনাবেল করতে হবে। এর মাধ্যমে ব্যবহারকারীর নির্ধারিত কোনো ফোল্ডারে যদি অনাকাঙ্ক্ষিত প্রোগ্রাম রান করার চেষ্টা করে তবে রিভ এন্ডপয়েন্ট সিকিউরিটি তা আটকে দেবে। এর ফলে কম্পিউটারে র‌্যানসমওয়্যার আক্রমণ করলেও সেই নির্ধারিত ফোল্ডারের সকল ডাটা থাকবে সম্পূর্ণ নিরাপদ। এছাড়াও হোম ইউজারদের জন্য রিভ টোটাল সিকিউরিটিতেও এই ফিচারটি যুক্ত করা হয়েছে।

রিভের গ্রুপ সিইও এম. রেজাউল হাসান এই প্রসঙ্গে বলেন, “অ্যান্টি-র‌্যানসমওয়্যার প্রযুক্তি উন্মোচনের মাধ্যমে আমরা প্রাতিষ্ঠানিক সাইবার নিরাপত্তা নিশ্চিতকরণে আরেক ধাপ এগিয়ে গেলাম। দেশের এবং দেশের বাইরের নানা প্রতিষ্ঠান এখন র‌্যানসমওয়্যার আক্রমণে তথ্য হারানো থেকে নিজেদের নিরাপদ রাখতে পারবে।”

রিভ অ্যান্টিভাইরাস বাংলাদেশি বহুজাতিক সফটওয়্যার প্রতিষ্ঠান রিভ সিস্টেমসের একটি সাইবার নিরাপত্তা পণ্য যা বিশ্বের ৫০টিরও বেশি দেশে ব্যবহৃত হচ্ছে। রিভ অ্যান্টিভাইরাস সম্পর্কে বিস্তারিত জানতে www.reveantivirus.com ভিজিট করতে পারেন বা কল করতে পারেন ০১৮৪৪০৭৯১৮১ নম্বরে।

সম্পর্কিত পোস্ট