‘সিলিকন সেক্স ওয়ার্ল্ড’এ চাকরি, বেতন ২ লাখের ওপর!

চাকরির বিজ্ঞাপন দিয়ে আবারও শিরোনামে এলো ব্রিটেনের ‘সেক্স টয়’ প্রস্তুতকারক সংস্থা ‘সিলিকন সেক্স ওয়ার্ল্ড’।

বিজ্ঞাপনে ‘সিলিকন সেক্স ওয়ার্ল্ড’ জানিয়েছে, আগ্রহীদের চলতি মাসের তৃতীয় সপ্তাহের মধ্যেই আবেদন জমা দিতে হবে। তারপর আবেদনকারীদের মধ্যে নাম বাছাই পর্ব শেষ করে আগামী ২০ মার্চ তালিকা প্রকাশ করা হবে। নির্বাচিত ব্যক্তির মাসে বেতন ২ লাখের ওপর। বাৎসরিক হিসেবে ‘সিটিসি’ (কস্ট টু কোম্পানি) ৩০ লাখের কাছাকাছি। যোগ্য চাকরি প্রার্থী খুঁজছে লন্ডনের ‘অ্যাডল্ট টয়’ প্রস্তুতকারক সংস্থা ‘সিলিকন সেক্স ওয়ার্ল্ড’।

কাজটা কী?
‘সিলিকন সেক্স ওয়ার্ল্ড’ যে অ্যাডাল্ট টয়গুলি বানিয়েছে তা পরীক্ষামূলকভাবে ব্যবহার করে ফিডব্যাক জানাতে হবে কোম্পানিকে। অবাক হচ্ছেন? অবাক হওয়ার কিছু নাই। হ্যাঁ। এটাই হলো কাজ। কোম্পানি নির্মিত অ্যাডাল্ট টয় ব্যবহার করে তার গুণাবলী এবং ত্রুটি জানাতে হবে কর্মীকে।

কোম্পানির তরফ থেকে ঐ বিজ্ঞাপনে জানানো হয়েছে, “আমরা আমাদের দলে এমন কয়েকজন নতুন সদস্যের সন্ধান করছি, যারা এই আধুনিক আবিষ্কারগুলির গুণগত মান পরীক্ষায় আমাদের সহায়তা করবে এবং বিশ্বের শ্রেষ্ঠ সেক্স প্রোডাক্ট নির্মাণের কর্মকাণ্ডে আমাদের সঙ্গে থাকবে।”

বছরে ২২ দিন ছুটি পাবেন নিযুক্তরা। সাথে ৩৫ হাজার ইউরো বাৎসরিক বেতন। এছাড়াও কর্মীর পরিবার কিংবা কোনও বন্ধু যদি এই কোম্পানির পণ্য কেনেন সেখানেও দেওয়া হবে আকর্ষণীয় ছাড়। এছাড়া থাকছে বিশ্ব ভ্রমণের অফার। চাকরিতে যোগ দিলেই কোম্পানি তাদের নতুন সদস্যের হাতে তুলে দেবে একটি ব্র্যান্ড নিউ স্মার্টফোনও।