লা রিভ পণ্যে ৬০% পর্যন্ত ছাড়

‘এন্ড অফ সিজন সেল’ এর আওতায় ৬০% পর্যন্ত ছাড় দিচ্ছে দেশের শীর্ষস্থানীয় পোশাক ও অনুষঙ্গ প্রতিষ্ঠান ‘লা রিভ’। যাবতীয় শীতের পোশাকসহ ছাড়ের আওতায় পাওয়া যাচ্ছে নারী-পুরুষ ও শিশুদের যে কোনো উৎসব ও ঘরোয়া পোশাক-অনুষঙ্গ।

প্রতিষ্ঠানসূত্রে জানা গেছে, পুরুষের সোয়েটশার্ট, শার্ট ও জ্যাকেটে হুডিসহ ক্যাজুয়াল ব্লেজার,জ্যাকেট, ডেনিম, চিনোস ও কার্গো প্যান্টের পাশাপাশি ছাড়ে পাওয়া যাচ্ছে নিয়মিত, সেমি ফিটেড ও ফিটেড পাঞ্জাবি, বিভিন্ন ধরণের পায়জামা, টি-শার্ট, ট্রাউজার, ফরমাল শার্ট-প্যান্ট এবং বক্সার।

নারীদের জন্য রুচিশীল ঘরোয়া পোশাক থেকে শুরু করে রয়েছে জ্যাকেট, কোট, সোয়েটার, সালওয়ার কামিজ, টিউনিক এবং শ্রাগসহ ডেনিম ও শাল-এর আকর্ষণীয় সমাহার।

ছোটমণিদের জন্য লা রিভ কিডস কর্নারে থাকছে জ্যাকেট, সোয়েট শার্ট ও হুডিসহ বিভিন্ন ধরণের প্যান্ট ও পায়জামা।

২০০৯ সালে যাত্রা শুরু করা লা রিভ বাসাবো আগমন সিনেমা কমপ্লেক্সে স্টোরসহ ঢাকার বনশ্রী, ধানমন্ডি, মিরপুর, উত্তরা, ওয়ারী, বেইলি রোড, যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি, মোহাম্মাদপুর ও পুলিশ প্লাজাসহ নারায়ণগঞ্জ, খুলনা এবং সিলেটে মোট ১৭টি আউটলেট রয়েছে। এছাড়া পণ্য হাতে পেয়ে মূল্য পরিশোধের সুবিধায় আছে www.lerevecraze.com ওয়েবসাইট। যেখান থেকে ঘরে বসে বাংলাদেশের যেকোনো প্রান্ত থেকে খুব সহজেই লা রিভের পন্য কিনতে পারবেন ক্রেতারা।