রোহিতপত্নীর মজার কমেন্ট, সোশ্যাল মিডিয়ায় হাসির রোল!

ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে ও টি টোয়েন্টিতে দুর্দান্ত ব্যাটিং পারফরম্যান্সের পরেও টেস্ট দল থেকে বাদ পড়েছেন ভারতীয় ওপেনার রোহিত শর্মা। দলে ফেরার আগে ছুটি, তাই স্ত্রীকে নিয়ে ঘুরতে বের হয়েছেন এই ক্রিকেটার। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে বেড়ানোর ছবিও পোস্ট করেছেন তিনি। আর তাতেই হাসির খোরাক যুগিয়েছেন ভক্তদের।

ইনস্টাগ্রামে স্ত্রী রিতিকা সাজদার সঙ্গে বেড়ানোর বেশ কয়েকটি ছবি পোস্ট করেন রোহিত। এর একটিতে সতীর্থ ক্রিকেটার যুজবেন্দ্র চাহাল ‘মিস ইউ রোহিত শর্মা!’ লিখে কমেন্ট করেন। তাদের ফটোতে এমন কমেন্ট দেখে পাল্টা কমেন্ট করেন রোহিতের স্ত্রী রিতিকা সাজদা। তিনি লিখেছেন, ‘যুজি, ও এখন আমার।’

এতেই হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা বলছেন, নিজের স্বামীকে অন্য কারোও সঙ্গে ভাগ করতে চান না বলে এমন মন্তব্য করেছেন রিতিকা। আবার অনেকে বলছেন, রোহিত তো তোমারই থাকবে…! নাকি অন্য কেউ নিয়ে যাবে? হা হা হা….!!

এছাড়া আরও অনেকেই বিভিন্ন কমেন্ট করেছেন ছবিটির নিচে। বেশির ভাগই রিতিকার মজার কমেন্টে পাল্টা মজার কমেন্ট করেছেন। আবার অনেকে করেছেন গুরু গম্ভীর মন্তব্য।

তবে এতকছিুর দিকে না তাকিয়ে স্বামীর সঙ্গে প্রাগে ছুটি কাটাচ্ছেন রিতিকা। বোঝাই যাচ্ছে স্বামীকে দল থেকে বাদ পড়ার দুঃখ মেটাতে এমন মন্তব্য করেছেন তিনি।

ইংল্যান্ডের বিপক্ষে তিনটি ম্যাচেই রোহিতের রান সবচেয়ে বেশি। তার গড় রান ছিল ৬৮.৫০। পাশাপাশি হাঁকিয়েছেন সেঞ্চুরিও। ওয়ানডে সিরিজে তার গড় রান ছিল ৭৭.০০। একটি সেঞ্চুরিও আছে এতে। ১৩৭ রান করে অপরাজিত থাকার পরেও টেস্ট সিরিজে জায়গা হয়নি রোহিতের।