চট্টগ্রামে প্রেম’স কালেকশন উদ্বোধনে সাকিব-জয়া

বর্ণিল আয়োজনে চট্টগ্রামের ইউনুস্কো সিটি সেন্টারের ৬ষ্ঠ তলায় উপমহাদেশের শীর্ষস্থানীয় অভিজাত ফ্যাশন হাউজ প্রেম’স কালেকশন্স এর শোরুমের ম্যানজ ডিপার্টমেন্টের শুভ উদ্বোধন করলেন চিত্রনায়ক সাকিব খান।

আয়োজনে উপস্থিত ছিলেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮ জান্নাতুল ফেরদৌস ঐশী, চলচ্চিত্র, টিভি ও সঙ্গীতাঙ্গনের তারকা শিল্পী ও মডেলরা।

এর আগে ১০ অক্টোবর বিকালে লেডিজ এবং কিডস ডিপার্টমেন্টের উদ্বোধন করেন অভিনেত্রী জয়া আহসান, মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮ জান্নাতুল ফেরদৌস ঐশী, ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক, এফবিসিসিআই’র পরিচালক ও বাংলাদেশ জুয়েলারি সমিতির সাধারণ সম্পাদক দিলীপ কুমার আগরওয়ালা, প্রেম’স কালেকশন্সের সিইও কঙ্কন দাসসহ আগত অতিথিরা।

উদ্বোধনের পর শপিংমলের ডেকোরেশন এবং পোশাকের কারুকাজ দেখে মুগ্ধ সাকিব খান বলেন, প্রেম ভাইয়ের ডিজাইন করা পোশাক ভারতের বেশকিছু শোরুম এবং দুবাইয়ে দেখেছি। তিনি আমার পছন্দের একজন ডিজাইনার। পোশাকের কালার কম্বিনেশন, কারুকাজে আমি মুগ্ধ। বিশেষ করে বিয়ের শেরওয়ানী, পাঞ্জাবি এবং লেহেঙ্গা অসাধারণ। চট্টগ্রামে এমন একটি শোরুম খুবই দরকার ছিল।

উদ্বোধনকালে অভিনেত্রী জয়া আহসান প্রেম’স কালেকশনের পোশাকের ভূয়সী প্রশংসা করে বলেন, আমার মনে হয়েছে পোশাকের মান ও ডিজাইনের নতুনত্বের জন্য প্রেম’স কালেকশন্স শুরু থেকেই আলাদা। এখানকার প্রতিটি পোশাকই এক্সক্লুসিভ।

প্রেম’স কালেকশনের ডিরেক্টর ও প্রধান ডিজাইনার প্রেম বম্বানি শুভেচ্ছা বক্তব্যে বলেন, চট্টগ্রামের ফ্যাশন সচেতনদের জন্য শোরুম করার ইচ্ছা আমার দীর্ঘদিনের। এখানকার অনেকেই ঢাকায় এবং বিদেশে গিয়ে আমার ডিজাইন করা পোশাক বেশি দামে ক্রয় করেন। এখন থেকে আপনার শহরে প্রেম’স কালেকশনে পাবেন উপমহাদেশের এক্সক্লুসিভ সব ডিজাইনের পোশাক। বিশেষ করে বিয়ের শাড়ি, লেহেঙ্গা, গাউন ও শেরওয়ানীর এমন কালেকশন ও এক্সক্লুসিভ ডিজাইন আর কোথাও পাবেন না। গত ২৫ বছর যাবত আমি এ দেশের ফ্যাশনের সাথে জড়িত। আমি জানি এখানকার ফ্যাশনপ্রিয় মানুষের চাহিদা, সে অনুযায়ী এক্সক্লুসিভ সব ডিজাইন নিয়ে প্রেম’স কালেকশন্স এখন আপনার শহরে।